Friday, October 18, 2024
This Domain is For Sale with gmail,facebook,tiktok & instagram name id. Contact: [email protected]
Home ঢালিউড এবার বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত মেহজাবীনের প্রথম ছবি ‘সাবা’

এবার বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত মেহজাবীনের প্রথম ছবি ‘সাবা’

by Admin@CB
25 views

মেহজাবীন চৌধুরী অভিনীত চলচ্চিত্র ‘সাবা’ এবার বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে। এর আগে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হওয়া এই ছবিটি এবার উইন্ডো টু এশিয়ান ফিল্মস বিভাগে জায়গা করে নিয়েছে। মেহজাবীন একটি ফেসবুক পোস্টে এই খবরটি শেয়ার করেছেন এবং তাঁর আনন্দ প্রকাশ করেছেন।

বুসান উৎসবে নির্বাচিত হওয়ায় মেহজাবীন উচ্ছ্বসিত। তিনি জানান, টরন্টোর পর বুসানে ছবি প্রদর্শিত হওয়া পুরো টিমের জন্য বড় সাফল্য। চলচ্চিত্র নিয়ে কাজ করার ক্ষেত্রে এটি তাঁকে আরও অনুপ্রাণিত করেছে। মেহজাবীন বলেন, অনেক দিন ধরে চলচ্চিত্রে কাজ না করার বিষয়ে প্রশ্ন উঠছিল। অবশেষে ‘সাবা’ ছবিটি তৈরি হলো এবং এটি দেশে মুক্তি পাওয়ার আগেই আন্তর্জাতিকভাবে প্রশংসিত হচ্ছে। বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারাটাও তাঁর জন্য বিশেষ অর্জন।

‘সাবা’ ছবিটির দৈর্ঘ্য ৯০ মিনিট, এবং এটি মেহজাবীনের প্রথম চলচ্চিত্র। ছবির পরিচালক মাকসুদ হোসেনেরও এটি প্রথম সিনেমা। টরন্টো চলচ্চিত্র উৎসবে ‘সাবা’র টিকিট আগেই বিক্রি শেষ হয়ে গিয়েছিল। ফিউশন পিকচার্সের ব্যানারে নির্মিত এই ছবির চিত্রনাট্য মাকসুদ ও ত্রিলোরা খান লিখেছেন। মাকসুদ জানিয়েছেন, আগামী বছরের শুরুর দিকে বাংলাদেশে ছবিটি মুক্তি পাবে এবং এর আগে আরও কিছু আন্তর্জাতিক উৎসবে অংশ নেওয়ার পরিকল্পনা রয়েছে।

মাকসুদ হোসেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্র নির্মাণে পরিচিত। বর্তমানে তিনি ‘বেবিমুন’ নামে নতুন একটি চলচ্চিত্রের চিত্রনাট্য তৈরি করছেন।

You may also like

Are you sure want to unlock this post?
Unlock left : 0
Are you sure want to cancel subscription?
-
00:00
00:00
Update Required Flash plugin
-
00:00
00:00

Newsletter sign up!