Friday, October 18, 2024
This Domain is For Sale with gmail,facebook,tiktok & instagram name id. Contact: [email protected]
Home ঢালিউড পাঁচ বছর পর সিনেমায় ফিরছেন কুসুম, নভেম্বরে মুক্তি পাবে ‘শরতের জবা’

পাঁচ বছর পর সিনেমায় ফিরছেন কুসুম, নভেম্বরে মুক্তি পাবে ‘শরতের জবা’

by Admin@CB
27 views

দীর্ঘ পাঁচ বছর পর কুসুম আবার সিনেমা দিয়ে ফিরছেন, এটা এখন প্রায় নিশ্চিত। তাঁর পরিচালিত সিনেমা ‘শরতের জবা’ এরই মধ্যে গত এপ্রিল মাসে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এরপর থেকেই মুক্তির পরিকল্পনা করছিলেন তিনি। তবে দেশের পরিস্থিতি বিবেচনায় জুলাই-আগস্টে ছবি মুক্তি নিয়ে অনিশ্চয়তায় ছিলেন। ভেবেছিলেন সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তি দেবেন, কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন।

কুসুম শিকদার। ছবি: ফেসবুক

বুধবার কুসুম জানান, তিনি আগামী নভেম্বরেই সিনেমাটি মুক্তি দেবেন। তিনি বললেন, ‘যাই হোক, এবার নভেম্বরেই মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। সেই প্রস্তুতিও নিচ্ছি। শিগগিরই টিজার, ট্রেলার এবং পোস্টার প্রকাশ পাবে।’

‘শরতের জবা’ সিনেমার কাজ করতে গিয়ে পরিবার থেকে বড় ধরনের সহায়তা পেয়েছেন বলে জানান কুসুম।

কুসুম শিকদারের বিনোদন জগতে পথচলা শুরু হয় ২০০২ সালে, ‘লাক্স আনন্দধারা মিস ফটোজনিক’ প্রতিযোগিতার মাধ্যমে। সেই থেকে বিনোদন অঙ্গনে তিনি সক্রিয় থাকলেও সাম্প্রতিক বছরগুলোতে তাঁর কাজের সংখ্যা অনেক কমে গেছে। নিজের পছন্দ না হলে তিনি কোনো কাজে অংশ নেন না।

মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি কুসুম শিকদারকে গায়িকা হিসেবেও পাওয়া গেছে। তাঁর গাওয়া বেশ কিছু গান প্রকাশিত হয়েছে এবং তিনি মাঝেমধ্যে গানে দেখা দেন। সর্বশেষ তাঁর গাওয়া গান ‘নেশা’ প্রকাশিত হয়েছে।

কুসুম শিকদার। ছবি: ফেসবুক

মডেলিং, নাটক এবং টেলিছবির পাশাপাশি কুসুম চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তিনি ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’ এবং ‘শঙ্খচিল’ সিনেমাগুলোতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এবার ‘শরতের জবা’ সিনেমা নিয়ে ফিরছেন, যার গল্প তাঁর লেখা ‘অজাগতিক ছায়া’ নামক গল্পগ্রন্থ থেকে নেওয়া হয়েছে।

নতুন পরিচয়ে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে কুসুম বলেন, ‘ভাবতেই অবাক লাগে। চিন্তায় শেষ হয়ে গেছি। নিজে ঠিকমতো না ঘুমিয়ে, না খেয়ে অন্যদের সঠিকভাবে কাজ করাতে হয়েছে। ২০০ জনের একটি বড় দলকে সামলাতে হয়েছে, কার কী প্রয়োজন, কে কোথায় থাকবে—সবকিছুর দায়িত্ব পালন করতে হয়েছে। পাশাপাশি নিজের অভিনয়ের কাজও করতে হয়েছে। পরিচালনার চাপ পুরোপুরি আমার ওপর ছিল।’

You may also like

Leave a Comment

Are you sure want to unlock this post?
Unlock left : 0
Are you sure want to cancel subscription?
-
00:00
00:00
Update Required Flash plugin
-
00:00
00:00

Newsletter sign up!