রবিবার , ৮ সেপ্টেম্বর ২০২৪

নুসরাত ফারিয়ার জীবনী – Nusrat Faria Age, Wiki/Bio & More In Bengali

আপনি কি নুসরাত ফারিয়াকে চেনেন? নুসরাত ফারিয়া হলেন বাংলাদেশের চলচ্চিত্র জগতে একজন নামকরা অভিনেত্রী. আপনি কি নুসরাত ফারিয়ার জীবনী সম্পর্কে জানতে চান? তাহলে আমাদের এই পোস্টটি পড়ুন। আমাদের এই পোস্টটিতে নুসরাত ফারিয়া জীবনী সম্পর্কিত অনেক অজানা তথ্য সম্পর্কে জানতে পারবেন।

নুসরাত ফারিয়া কে (Who is Nusrat Faria)

Nusrat Faria হলেন একজন প্রখ্যাত বাংলাদেশী অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপক, যিনি দক্ষিণ এশিয়ান বিনোদন শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রাখেছেন। ১৯৯৩ সালের ৮ই সেপ্টেম্বর বাংলাদেশের যশোরে জন্মগ্রহণ করেন। তিনি একজন বহুমুখী শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন, বাংলাদেশী এবং ভারতীয় বাংলা চলচ্চিত্রে তাঁর ভূমিকা জনপ্রিয়। ফারিয়ার বিনোদন জগতে যাত্রা মডেলিং এবং টেলিভিশন হোস্টিং দিয়ে শুরু হয়েছিল, কিন্তু তাঁর প্রতিভা এবং চরিত্র তাকে দ্রুত বড় পর্দায় নিয়ে এসেছে। ২০১৫ সালে তিনি “Aashiqui” নামক ইন্দো-বাংলাদেশ যৌথ চলচ্চিত্রে অভিনয়ের জগতে প্রবেশ করেন। তারপর থেকে তিনি বিভিন্ন সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন, যা তাকে বাংলা চলচ্চিত্র শিল্পের অন্যতম অগ্রণী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেছে। তাঁর যৌবনের বয়সেও Nusrat Faria বিনোদন শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রাখেছেন এবং তিনি তাঁর প্রতিভা, কঠোর পরিশ্রম এবং উদ্বীক্ষণা দিয়ে অনেকেই অনুপ্রেরণা পাচ্ছেন।

বয়স জন্ম তথ্য এছাড়া অন্যান্য তথ্য (Nusrat Faria’s Personal Information)

আপনি কি নুসরাত ফারিয়ার বয়স জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচের টেবিলটি দেখুন –

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1আসল নামনুসরাত ফারিয়া মাজহার
2ডাকনামফারিয়া
3বয়স (২০২৩ সালে)৩০ বছর
4জন্ম তারিখ৮ সেপ্টেম্বর, ১৯৯৩
5জন্ম স্থানযশোর, বাংলাদেশ
6হোম টাউনঢাকা, বাংলাদেশ
7রাশিকন্যা
8জাতীয়তাবাংলাদেশী
9ধর্মইসলাম

Nusrat Faria Mazhar, যিনি জনপ্রিয়ভাবে Faria নামে পরিচিত, তিনি ১৯৯৩ সালের ৮ই সেপ্টেম্বর বাংলাদেশের যশোরে জন্মগ্রহণ করেন। তিনি গর্বিত একজন বাংলাদেশী এবং ইসলাম ধর্ম অনুসরণ করেন। তাঁর রাশি কন্যা, যা প্রায়শই কঠোর পরিশ্রম এবং সূক্ষ্মতা সহ সম্পর্কিত, এবং এই বৈশিষ্ট্যগুলি তাঁর পেশাগত জীবনে প্রকাশ্য করে। বিশ্বব্যাপী চিহ্নিততা স্পর্শ করা সত্ত্বেও Faria তাঁর মূলের সাথে গভীরভাবে সংযুক্ত রয়েছেন, বাংলাদেশের রাজধানী ঢাকা তাঁর হোম টাউন। ২০২৩ সাল তে তিনি 30 বছর এ পা দেবেন এবং তাঁর ক্যারিয়ারে গুরুত্বপূর্ণ অগ্রগতি চালিয়ে যাচ্ছেন।

শারীরিক পরিসংখ্যান (Nusrat Faria’s Physical Statistics)

আপনি কি নুসরাত ফারিয়ার শারীরিক পরিসংখ্যান তথা উচ্চতা, ওজন এছাড়া অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচের টেবিলটি দেখুন –

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1উচ্চতা৫ ফুট ৩ ইঞ্চি
2ওজন৫০ কেজি
3শরীরের পরিমাপ৩৪-২৪-৩৪ ইঞ্চি
4ব্রা সাইজ৩৪ B
5চোখের রংগাঢ় বাদামী
6চুলের রংকালো
7শরীরের গঠনস্লিম

Nusrat Faria তাঁর চমকদায়ক শারীরিক বৈশিষ্ট্যের জন্য পরিচিত। তিনি ৫ ফুট ৩ ইঞ্চি উচ্চতায় দাঁড়ানোর এবং প্রায় ৫০ কেজি ওজন রাখেন। তাঁর শরীরের পরিমাপ ৩৪-২৪-৩৪ ইঞ্চি, এবং তিনি একটি স্লিম শরীরের গঠন রাখেন। Faria এর গাঢ় বাদামী চোখ এবং কালো চুল তাঁর পর্দায় মোহনীয় উপস্থাপনার যোগ দেয়। তাঁর শারীরিক বৈশিষ্ট্যগুলি, তাঁর অভিনয় দক্ষতার সাথে মিলে, বিনোদন শিল্পে তাঁর সফলতায় অবদান রাখেছে।

বাবা-মা এবং আত্মীয়-স্বজন (Nusrat Faria’s Family Information)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1পিতার নামউপলব্ধ নয়
2মায়ের নামউপলব্ধ নয়
3ভাইয়ের নামউপলব্ধ নয়
4বোনের নামউপলব্ধ নয়
5অন্যান্য আত্মীয়স্বজনউপলব্ধ নয়

Nusrat Faria সর্বদা তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশি ব্যক্তিগত হয়ে থাকেন, এটি তাঁর পরিবারের বিবরণের উপর প্রযোজ্য। তিনি তাঁর পরিবারকে মিডিয়ার আলোকে থেকে দূরে রাখতে পছন্দ করেন, পেশাগত জীবনের উপর নজর দিয়ে। তাঁর পরিবারের সম্পর্কে প্রকাশ্যে উপলব্ধ তথ্য না থাকা সত্ত্বেও, এটি স্পষ্ট যে তাঁর ক্যারিয়ার সমর্থনে তাঁর পরিবারের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

শিক্ষাগত যোগ্যতা (Nusrat Faria’s Educational Qualification)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1স্কুলউপলব্ধ নয়
2বিশ্ববিদ্যালয়স্বাধীন বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ
3শিক্ষাগত যোগ্যতাব্যাচেলর অফ লস (LLB)

Nusrat Faria শুধু একজন দক্ষ অভিনেত্রী নয়, তিনি একজন ভালো শিক্ষিত ব্যক্তিও। তিনি বাংলাদেশের স্বাধীন বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অফ লস (LLB) ডিগ্রি অর্জন করেন। তাঁর শিক্ষাগত পটভূমি নিশ্চয়ই তাঁর ক্যারিয়ার গঠন এবং তাঁর বিনোদন শিল্পে কাজের উপর প্রভাব ফেলেছে।

কর্মজীবন (Nusrat Faria’s Career)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1ডেবিউ চলচ্চিত্রAashiqui (2015)
2অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রHero 420 (2016), Badsha – The Don (2016), Boss 2: Back to Rule (2017), Inspector Notty K (2018)

Nusrat Faria চলচ্চিত্র শিল্পে অভিনয়ের জগতে তাঁর প্রথম প্রবেশ করেন “Aashiqui” নামক ইন্দো-বাংলাদেশ যৌথ চলচ্চিত্রে ২০১৫ সালে। তারপর থেকে তিনি বিভিন্ন সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন, যেমন “Hero 420” (2016), “Badsha – The Don” (2016), “Boss 2: Back to Rule” (2017), এবং “Inspector Notty K” (2018). এই চলচ্চিত্রগুলিতে তাঁর অভিনয় তাকে বাংলা চলচ্চিত্র শিল্পে স্বীকৃতি এবং প্রশংসা অর্জনে সাহায্য করেছে।

বিতর্ক (Controversies)

Nusrat Faria তাঁর ক্যারিয়ার ধারাবাহিকতায় একটি পরিষ্কার ছবি বজায় রাখেন, তাঁর নামে কোনও বড় বিতর্ক নেই। তিনি সর্বদা তাঁর কাজে মনোনিবেশ করেন এবং কোনও সংবাদমাধ্যমের কার্যকলাপ থেকে দূরে থাকেন।

বৈবাহিক অবস্থা এবং অ্যাফেয়ার (Marital Status And Affairs)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1বৈবাহিক অবস্থাএকা
2অফেয়ারউপলব্ধ নয়

২০২১ সালের পর্যন্ত Nusrat Faria একা এবং তাঁর কোনও রোমান্টিক সম্পর্কের খবর নেই। তিনি তাঁর ব্যক্তিগত জীবন বেশি ব্যক্তিগত রাখতে পছন্দ করেন এবং তাঁর ক্যারিয়ারে মনোনিবেশ করেন।

পছন্দের জিনিস সমূহ (Nusrat Faria’s Favorite Things)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1প্রিয় অভিনেতাউপলব্ধ নয়
2প্রিয় অভিনেত্রীউপলব্ধ নয়
3প্রিয় খাবারউপলব্ধ নয়
4প্রিয় রংউপলব্ধ নয়
5প্রিয় শখউপলব্ধ নয়

Nusrat Faria এর প্রিয় জিনিসগুলি প্রকাশ্যে জানা যায় না কারণ তিনি তাঁর ব্যক্তিগত পছন্দ বেশি ব্যক্তিগত রাখতে পছন্দ করেন।

প্রিয় গাড়ি এবং সম্পদ (Nusrat Faria’s Assets)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1প্রিয় গাড়িউপলব্ধ নয়
2মোট সম্পদ$8M

Nusrat Faria এর প্রিয় গাড়ি এবং মোট সম্পদ প্রকাশ্যে প্রকাশিত হয় না। তিনি তাঁর আর্থিক বিষয়গুলি বেশি ব্যক্তিগত রাখতে পছন্দ করেন।

প্রোফাইল (Profile)

FacebookNusrat Faria
InstagramNusrat Faria
TwitterNusrat Faria

পুরস্কার সম্মান(Nusrat Faria’s Achievements: Awards and Honors)

ক্রমিক নংতথ্যবিস্তারিত তথ্য
1পুরস্কার এবং সম্মাননাউপলব্ধ নয়

Nusrat Faria এর পুরস্কার এবং সম্মাননা প্রকাশ্যে প্রকাশিত হয় না। তবে, বিভিন্ন চলচ্চিত্রে তাঁর অভিনয় সমালোচকদের এবং দর্শকদের কাছে অনেক পছন্দ করা হয়েছে।

Nusrat Faria কিছু অজানা তথ্য

  • Nusrat Faria শুধু একজন অভিনেত্রী নয়, তিনি একজন দক্ষ বিতর্ককারীও। তিনি বিভিন্ন জাতীয় এবং আন্তর্জাতিক বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।
  • তিনি একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী এবং তিনি তাঁর চলচ্চিত্রে নিজের নৃত্য দক্ষতা প্রদর্শন করেছেন।
  • Nusrat Faria একজন রেডিও জকি এবং তিনি বাংলাদেশে বিভিন্ন রেডিও অনুষ্ঠান উপস্থাপনা করেছেন।

উপসংহার

Nusrat Faria একজন প্রতিভাবান এবং বহুমুখী শিল্পী যিনি দক্ষিণ এশিয়ান বিনোদন শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রাখেছেন। তাঁর যৌবনের বয়সেও তিনি তাঁর ক্যারিয়ারে অনেক অর্জন করেছেন, যা তাঁর প্রতিভা, কঠোর পরিশ্রম এবং উদ্বীক্ষণার ফল। তিনি অনেকেই অনুপ্রেরণা দিয়েছেন তাঁর প্রদর্শন এবং তাঁর কাজের প্রতিশ্রুতিতে।

FAQs – নুসরত ফারিয়ার জীবনী – Nusrat Faria Age, Wiki/Bio & More In Bengali

Q-1. নুসরাত ফারিয়ার বয়স কত?

Ans. নুসরাত ফারিয়ার বয়স হল ২০২৩ অনুযায়ী 30 বছর।

Q-2. নুসরাত ফারিয়ার স্বামীর নাম কি?

Ans. নুসরাত ফারিয়া বর্তমানে সিঙ্গেল তিনি বিবাহ করেননি।

Q-3. নুসরাত ফারিয়ার মোট সম্পত্তির পরিমাণ কত?

Ans. নুসরাত ফারিয়ার মোট সম্পত্তির পরিমাণ $8M।

নুসরত ফারিয়ার জীবনী – Nusrat Faria Age, Wiki/Bio & More In Bengali

অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি নুসরত ফারিয়ার জীবনী – Nusrat Faria Age, Wiki/Bio & More In Bengali” পড়ার জন্য। এই পোস্টটি নুসরত ফারিয়ার জীবনী – Nusrat Faria Age, Wiki/Bio & More In Bengali কেমন লাগলো তা কমেন্টের মাধ্যমে জানান।

Check Also

শবনম ফারিয়ার জীবনী 2023 – (Sabnam Faria Age, Wiki/Bio, Height, Husband & More In Bengali)

আপনি কি শবনম ফারিয়াকে চেনেন? শবনম ফারিয়া হলেন একজন জনপ্রিয় বাংলাদেশী চলচ্চিত্র ও নাটক অভিনেত্রী …