সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ

চুটিয়ে প্রেম করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়

অন্বেষা মুখোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়

অন্বেষা মুখোপাধ্যায়কে চেনেন? পরিচয়ে তিনি একজন স্টারকিড। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের একমাত্র মেয়ে তিনি। স্টারকিডদের জীবন নিয়ে মানুষের কৌতূহল অনেক দিনের। তবে, অন্বেষার প্রেমের সম্পর্কও নজর কাড়ছে। তিনি ইনস্টাগ্রামে প্রকাশ্যে প্রেমিক শ্লোক চন্দনের সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছেন। এক বছরের সম্পর্ক পূর্তি উপলক্ষে আদুরে পোস্টে অন্বেষা লিখেছেন, “এক বছরের শুভেচ্ছা, ভালবাসা। এক বছর দারুণ কেটেছে। প্রতিটি মুহূর্ত আমার জন্য বিশেষ ছিল। তুমি যা কিছু আমার জন্য করেছ তার জন্য ধন্যবাদ। আমাদের প্রতিটি ঝগড়া আজ আমাদের আরও কাছে নিয়ে এসেছে। মা জানতে চেয়েছিল, তুমি যেই বেলুনটা আমাকে প্রথম কিনে দিয়েছিলে, তাতে এখনও হাওয়া আছে কি না। আমি বললাম, এটাই হল ভালবাসা। আর মাত্র এক মাস, তারপর আমি বাড়ি আসছি, তোমার কাছে আসছি। তোমায় ভালবাসি।”

স্বস্তিকা মুখোপাধ্যায়

মেয়ের সম্পর্ক নিয়ে স্বস্তিকা অবগত আছেন। মেয়ে জানিয়েছেন, বাড়ি ফিরে প্রেমিকের সঙ্গে সময় কাটাবেন। এতে মা কিছুটা মজার অভিমান প্রকাশ করেছেন, “তাহলে বাড়িতে আমার সঙ্গে কে থাকবে?” তাছাড়া, মাসি অজপা মুখোপাধ্যায়ও অবাক হয়েছেন। তিনি লিখেছেন, “ভাবা যায়?” তাঁদের ছোট্ট মেয়ে আজ বড় হয়ে প্রেমের কথা প্রকাশ্যে লিখছে এবং ভালবাসার মানুষ পেয়েছে, এটি তাঁদের কাছে অবাক করার বিষয়। অন্বেষার সম্পর্কের কথা জানার পর বন্ধু-বান্ধব ও নেটিজেনরা সবাই শুভেচ্ছা জানিয়েছেন। তারা আশা করেন, আগামী দিনে অন্বেষা ও শ্লোক একসঙ্গে পথ চলবে।

স্বস্তিকা একা হাতে মেয়েকে বড় করেছেন। সিঙ্গল মাদার হিসেবে সমাজের নানা কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর স্কুলে মেয়েকে ভর্তি করাতে নানা সমস্যার সম্মুখীন হয়েছিলেন। তবে সমাজের মনোভাব নিয়ে তাঁর কিছুই যায় আসে না। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছেন, “যদি কখনও মনে হয় যে বিয়ে ছাড়াও থাকতে পারতাম, তবুও মেয়েটাকে পেতাম না। আমার সব অস্তিত্বই হারিয়ে যেত। আমি পাগল হয়ে যেতাম।” মেয়ে অন্বেষার সাথে তাঁর বয়সের ফারাক খুব বেশি নয় এবং তারা খুব ভাল বন্ধু। মেয়ের সিদ্ধান্তেও মা পাশে আছেন, এটি প্রমাণিত হয়েছে।

Check Also

২০ কোটি ভিউ পার করেছে ‘দুষ্টু কোকিল’, দেশীয় সিনেমার গানে নতুন রেকর্ড

ঈদুল আজহায় মুক্তি পায় শাকিব খান, মিমি চক্রবর্তী ও নাবিলা অভিনীত ‘তুফান’। মুক্তির পরপরই ছবিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *